ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী স্বর্গ নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী স্বর্গ নিহত রাফিদ আনাম ওরফে স্বর্গ। ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়া শহরের সুবিল খালপাড়ে দুই দল সন্ত্রাসীদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী রাফিদ আনাম ওরফে স্বর্গ (২২) নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড গুলি ও একটি বার্মিজ চাকু জব্দ করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিনগত রাত দেড়টার দিকে শহরের সুবিল খালপাড়ে এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। রাফিদ বগুড়া শহরের ঠনঠনিয়া শহীদ নগরের মৃত লিয়াকতের ছেলে।

স্বর্গের বাবা লিয়াকতও পেশাদার খুনি হিসেবে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ছিলেন। ২০০৪ সালে তিনিও পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দিনগত রাতে বগুড়া শহরের ধুন্দল ব্রিজ এলাকায় গুলির শব্দ শুনে পুলিশের কয়েকটি দল সেখানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যান। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ একজনকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সুপার সনাতন চক্রবর্তী ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামানসহ পুলিশ সদস্যরা দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বাংলানিউজকে জানান, নিহত স্বর্গের নামে বগুড়া সদর ও শাজাহানপুর থানায় হত্যা, চাঁদাবাজি এবং অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। সম্প্রতি স্বর্গ জেলার শাজাহানপুর উপজেলার জামাদারপুকুর ও শহরের খান্দার মালগ্রাম এলাকায় ত্রাসের রাজত্ব গড়ে তুলেছিলেন।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
এমবিএইচ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।