bangla news

গাজীপুরে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৯ ৯:৪১:৪৭ এএম
বন্দুকযুদ্ধ/প্রতীকী

বন্দুকযুদ্ধ/প্রতীকী

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের পোড়াবাড়ি ইপসা গেট এলাকায় র‍্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক সন্ত্রাসী নিহত হয়েছেন। এ ঘটনায় র‍্যাব-১ এর দু’জন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

র‍্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, অস্ত্র বেচা-কেনার খবর পেয়ে র‍্যাব-১ এর একটি টহল টিম গাজীপুর সিটি করপোরেশনের পোড়াবাড়ি ইপসা গেট এলাকায় যায়। এ সময় তাদের গাড়িটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে থামালে উপস্থিতি টের পেয়ে ৬/৭জন সন্ত্রাসী র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পরে র‍্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে যায় এবং ঘটনাস্থলে ওই সন্ত্রাসী গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকে। পরে তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। 

তিনি আরও জানান, এ ঘটনায় র‍্যাব-১ এর এএসআই সানা উল্লাহ ও উজ্জ্বল আহত হয়েছেন। পরে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। তাৎক্ষণিক নিহতের নামপরিচয় জানা যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯।
আরএস/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্দুকযুদ্ধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-19 09:41:47