ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

আশুলিয়ায় ট্রাফিক সার্জেন্টকে মারধর, আটক ২

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৯ ৪:২৮:০৮ এএম
ম্যাপ

ম্যাপ

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় দায়িত্ব পালনকালে রোকনুজ্জামান নামের এক ট্রাফিক সার্জেন্টকে মারধরের ঘটনায় দু্ইভাইকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) দিনগত রাতে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড মহাসড়কের আশুলিয়ার জিরাবো চৌরাস্তা এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন- আশুলিয়ার ঘোষবাগ এলাকার বাসিন্ধা আব্দুল মোতালেব হোসেনের ছেলে মনির হোসেন (৫২) ও রফিক (৪৮)।

পুলিশ জানায়, টঙ্গী-আশুলিয়া-ইপিজেড মহাসড়কের আশুলিয়ার জিরাবো এলাকায় একটি প্রাইভেটকার যাওয়ার সময় ট্রাফিক সার্জেন্ট রোকনুজ্জান এবং ও  রথীন গাড়িটির গতিরোধ করেন। পরে গাড়ির কাগজপত্র দেখতে চান ও চালকের সিটবেল্ট বাঁধা না থাকায় মামলার প্রস্তুতি নেন। 

এ সময় তারা সার্জেন্টের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে সার্জেন্ট রোকনুজ্জমানকে মারধর করেন দুই ভাই মনির হোসেন ও রফিক। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ এসে ঘটনাস্থল থেকে তাদের আটক করে।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ বাংলানিউজকে বলেন, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। সরকারি কাজে বাঁধা দেয়া ও পুলিশের ওপর হামলার ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বাংলাদেশে সময়: ০৪২৪ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-19 04:28:08