bangla news

ছোট ভাইকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টা, ভাইসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৯ ৪:১৫:০৬ এএম
ম্যাপ

ম্যাপ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ হাইস্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণীর ছাত্রকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগে তারই বড়ভাই ও আরো দুইজন সহযোগীকে আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিনগত রাতে অপহৃতকে উদ্ধার ও তিনজনকে আটক করা হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক মিজানুর রহমান জানান, শহরের ভূঁইয়াপাড়া এলাকার মো. মনির হোসেনের ছেলে ফাহাদ জামিল নারায়ণগঞ্জ হাই স্কুলের ৭ম শ্রেণির ছাত্র। সে ১৭ এপ্রিল সকালে স্কুলের উদ্দেশে বাসা থেকে বের হয়। স্কুল থেকে সন্ধ্যায় বাসায় ফেরার কথা থাকলেও সে ফিরেনি। পরবর্তীতে সন্ধা ৭টায় অপরিচিত একটি মোবাইল নম্বর থেকে ফাহাদের বাবার মোবাইলে ফোন দিয়ে রাত ৯টার মধ্যে ৬০ লাখ টাকা দাবি করে। বিষয়টি পুলিশ জানালে ফাহাদকে খুন করারও হুমকি দেয়া হয়।

এ ঘটনায় অপহৃতের বড়ভাই মাছুম জামিল নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ করেন। 

মিজানুর রহমান বলেন, অভিযোগ পাওয়ার পর মোবাইল ফোন ট্র্যাক করে জানা যায় অপহরণের পর তাকেসহ অপহরণকারীরা প্রথমে ফতুল্লার লালপুর ও পরে মুন্সীগঞ্জ এলাকায় নিয়ে যায়। পরবর্তীতে র‌্যাবের সহায়তায় মুন্সীগঞ্জ লঞ্চ ঘাটের সামনে থেকে অপহৃত ফাহাদকে উদ্ধার করা হয়। সেখান থেকে আটক করা হয় তারই বড়ভাই মারুফ জামিল (৩০), সহযোগী সোহান (২৬) ও জিসানকে (৩০)।

 এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি। 

বাংলাদেশ সময়: ০৪০৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১
এমএ 

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ অপহরণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-19 04:15:06