ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

প্রাইভেট না পড়ায় ছাত্রীকে বেত্রাঘাত, মাদ্রাসাশিক্ষক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৯ ২:০৫:২৮ এএম
আটক  দুলাল

আটক দুলাল

ফেনী: প্রাইভেট না পড়ায় ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের সুবার বাজার ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক জহিরুল ইসলাম দুলাল একছাত্রীকে বেত্রাঘাত করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ওই ছাত্রী। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল)  সকালে মাদ্রাসার শ্রেণীকক্ষে এই ঘটনা ঘটে। আহত ওইছাত্রী বর্তমানে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসাধীন। 

আর অভিযুক্ত শিক্ষক দুলালকে বৃহস্পতিবার  সন্ধ্যায়  আটক করেছে পুলিশ।

অভিযুক্ত শিক্ষক  সুবার বাজার ইসলামিয়া দাখিল মাদ্রাসার গণিত বিষয়ে খণ্ডকালীন শিক্ষক হিসাবে কর্মরত রয়েছেন। তার বাড়ি উপজেলার মির্জানগর ইউনিয়নের মনিপুর গ্রামে। তিনি মৃত আমান উল্যাহ চৌধুরীর ছেলে।

পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ইন্দ্রজিত ঘোষ জানান, ওই শিক্ষার্থীকে  অচেতন অবস্থায়  হাসপাতালে আনা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে  একাধিক আঘাতের চিহৃ রয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন ছাত্রীর অভিযোগ, গণিতের ওই শিক্ষকের কাছে প্রাইভেট না পড়ার কারণে গণিতের একটি সূত্র ভুল হওয়া নিয়ে তাকে প্রথমে বেত ও পরে ডাস্টার দিয়ে পিঠিয়ে আহত করেন। 

শিক্ষার্থী জানান, গত মঙ্গলবার গণিতের একটি সূত্র ভুল করার কারণে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ব্যাপক মারধর করেন ওই শিক্ষক। বিষয়টি মাদ্রাসার শিক্ষক মো. ইউছুপকে জানান তিনি। পরে বৃহস্পতিবার  মাদ্রাসায় গেলে ক্ষিপ্ত হয়ে ওই শিক্ষক ফের পিঠিয়ে আহত করেছেন।

মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আনোয়ার শাহ বলেন, অসুস্থ ছাত্রীকে হাসপাতালে গিয়ে দেখে এসেছি, বর্তমানে সে সুস্থ আছে। বিষয়টি পরিচালনা কমিটির সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পরশুরাম থানার উপ পরিদর্শক (এসআই) রমিজ উদ্দিন বলেন, হাসপাতালে পুলিশ গিয়ে বিস্তারিত তথ্য নিয়েছি। আর অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ০২০১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
এসএইচডি/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেনী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-04-19 02:05:28