ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
bangla news

হাতেম আলী কলেজে দেশীয় অস্ত্রসহ ২ ছাত্র আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৮ ৯:১১:৫৯ পিএম
প্রতীকী

প্রতীকী

ব‌রিশাল: বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজে মারামারির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ দুই ছাত্রকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চাপাতি ও এসএস পাইপসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুরে কলেজ ক্যাম্পাস থেকে অস্ত্রসহ তাদের আটক করে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

আটকরা হলেন-কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও নগরের কাউনিয়া ব্র্যাঞ্চ রোডের বাসিন্দা পঙ্কজ কুমার দাসের ছেলে পার্থ এবং অপরজন তার সহপাঠী ও উজিরপুর উপজেলার বাসিন্দা রুহুল আমিন বেপারীর ছেলে জোবায়ের হোসেন।

কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন আহমেদ বাংলানিউজকে জানান, হাতেম আলী কলেজে ছাত্রদের দু’গ্রুপের মধ্যে বিরোধ চলছে। এর জেরে আটক হওয়া দুইছাত্র ক্যাম্পাসে দেশীয় অস্ত্র নিয়ে হামলা ও মারামারির প্রস্তুতি নিচ্ছিলো।

গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে ক্যাম্পাসের মধ্যে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দু’টি চাপাতি, একটি এসএস পাইপ, একটি লোহার পাত ও একটি চেইন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এসআই মহিউদ্দিন আহমেদ।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
এমএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-18 21:11:59