ঢাকা, বুধবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

চুনারুঘাটে আকল মিয়া হত্যা মামলার আসামি রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৮ ৮:০৩:০০ পিএম
কুতুব আলী। ছবি সংগৃহীত

কুতুব আলী। ছবি সংগৃহীত

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাটের ব্যবসায়ী নেতা আবুল হোসেন আকল মিয়া হত্যা মামলার অন্যতম আসামি কুতুব আলীর চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার কুতুবুর রহমান চৌধুরী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বিকেলে আসামি আলীকে আদালতে হাজির করে পুলিশ তার বিরুদ্ধে ছয়দিনের রিমান্ড আবেদন জানালে আদালত চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে মৌলভীবাজারের কুলাউড়া থানার সীমান্তবর্তী এলাকা থেকে আলীকে গ্রেফতার করে হবিগঞ্জের পিবিআই সদস্যরা। এ হত্যা মামলার প্রধান আসামি রঞ্জন পাল পলাতক রয়েছেন। 

হত্যা মামলার দুই নম্বর আসামি গ্রেফতার আলী চুনারুঘাট পৌরসভার ধলাইপাড় গ্রামের বাসিন্দা ও চুনারুঘাট পৌরসভার কাউন্সিলর। 

২০১৮ সালের ০১ মার্চ ভোরে চুনারুঘাট শহরের বাল্লা রেলগেট এলাকার বাসা থেকে বের হয়ে মসজিদে ফজরের নামাজ আদায় করতে যান চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আকল মিয়া। নামাজ শেষ করে বাসায় ফেরার পথে দুর্বৃত্তদের হামলায় তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় চারজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়। একই বছরের ৩০ মার্চ মামলার অন্যতম আসামি জসিম উদ্দিন ওরফে শামীমকে ঢাকার তেজকুনিপাড়ার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়। পরে দিন ৩১ মার্চ তিনি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

** চুনারুঘাটে আকল মিয়া হত্যা, শামীমের স্বীকারোক্তি

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   হবিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-18 20:03:00