ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় মাদক মামলায় নারীর যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
কুষ্টিয়ায় মাদক মামলায় নারীর যাবজ্জীবন

কুষ্টিয়া: কুষ্টিয়ায় মাদক মামলায় নাসিমা বেগম (৪৭) নামে এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড, এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া অপর দুই আসামির ১৫ বছর কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা করা হছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে দুই আসামির উপস্থিতিতে ও পলাতক এক আসামির অনুপস্থিতিতে এ রায় দেন।  

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত দৌলতপুর উপজেলার চামনাই গ্রামের আশরাফুল ইসলাম খোকনের স্ত্রী নাসিমা বেগম (৪৭)।

অপর দুই আসামি একই গ্রামের মতিয়ার রহমানের ছেলে জামিনে থেকে পলাতক আসামি মাহবুবুর রহমান জ্যোতি (৪৫) ও তার ভাই আদালতে উপস্থিত মহসিন আলী টিপু (৩৮)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ১৫ অক্টোবর সকালে জেলা মাদক দ্রব্য অধিদপ্তর কুষ্টিয়ার দৌলতপুরের চামনাই গ্রামে অভিযান চালিয়ে নাসিমা বেগমের ঘর থেকে ৫০ গ্রাম হিরোইনসহ তাকে আটক করেন। এ ঘটনায় আটককৃত আসামি নাসিমার বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের পূর্বক দৌলতপুর থানায় সৌপর্দ করা হয়। মামলাটি তদন্ত শেষে নাসিমা বেগম, মাহবুবুর রহমান জ্যোতি ও মহসিন আলীর বিরুদ্ধে জড়িত থাকার অভিযোগ এনে ২০১৭ সালের ৩১ জানুয়ারি আদালতে প্রতিবেদন দাখিল করে পুলিশ।

কুষ্টিয়া জজ কোর্টের সরকারি কৌশুলি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।