ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে চাঁদাবাজির মামলায় কাউন্সিলর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
না’গঞ্জে চাঁদাবাজির মামলায় কাউন্সিলর গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুকে একটি চাঁদাবাজির মামলায় গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেল ৩টায় শহরের পাইকপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ফরাজিকান্দায় হাসান নামের একজন ব্যবসায়ীর কাছ থেকে ১০ লাখ টাকা চাঁদাবাজির মামলা রয়েছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, হাসান নামের একজন ডিস ব্যবসায়ী বন্দর থানায় ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বাবুর বিরুদ্ধে ১০ লাখ টাকা চাঁদাবাজির মামলা করেন। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।  

এর আগে গত ২৩ মার্চ ভুক্তভোগী ব্যবসায়ী বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

হাসান জানান, বন্দর সোনাকান্দা হতে আলীনগর হয়ে প্রায় কয়েক লাখ টাকার ডিস লাইনের ক্যাবলসহ সরঞ্জামাদি কেটে নিয়ে গেছে ফরাজিকান্দা এলাকার সন্ত্রাসী সজিব গং। ডিসের ক্যাবল কাটার কারণে প্রায় ২০০০ হাজার গ্রাহক সেবা থেকে বঞ্চিত হয়েছে। এ ঘটনায় বাবু ১০ লাখ টাকা চাঁদা দাবি করে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।