ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মুহুরি নদী পরিদর্শন করলেন পানি সম্পদ উপমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
মুহুরি নদী পরিদর্শন করলেন পানি সম্পদ উপমন্ত্রী ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমকে। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীর পরশুরাম উপজেলার দুর্গাপুর এলাকায় মুহুরি নদীর ঝূঁকিপূর্ণ বেড়িবাঁধ পরিদর্শন করেছেন পানি সম্পদ মন্ত্রণালয়ে উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে তিনি মুহুরি নদীর পরিদর্শনে ওই উপজেলায় আসেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন নাসিম।

আরও উপস্থিত ছিলেন আসনের সংসদ সদস্য শিরিন আখতার, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান বিকম, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার ও ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আব্দুল আলিম মজুমদারসহ পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা ও প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

মন্ত্রী মুহুরী নদীর বিভিন্ন স্থানের ঝূঁকিপূর্ণ স্থানের ব্যাপারে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেন ও এ ব্যাপারে কার্যকর ব্যবস্থার নেওয়া নির্দেশ দেন।  

গত কয়েক বছরে মুহুরী নদীর বেঁড়িবাঁধে ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে সাধারণ মানুষের।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।