ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
bangla news

খুলনায় শপথ নিলেন ৩৬ উপজেলার চেয়ারম্যান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৮ ৩:০০:১৩ পিএম
শপথবাক্য পাঠ করছেন নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা । ছবি: বাংলানিউজ

শপথবাক্য পাঠ করছেন নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা । ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনা বিভাগের সাত জেলার ৩৬ উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।

খুলনার স্থানীয় সরকার বিভাগের পরিচালক হোসেন আলী খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- অতিরিক্ত বিভাগীয় কমিশনার ফারুক হোসেন, জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।

এসময় উপজেলা নিবার্চনে বিজয়ী চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সততা, নিষ্ঠা ও সরকারের নির্দেশনা মোতাবেক কল্যাণকর উপজেলা গড়ে তোলার আহ্বান জানান বিভাগীয় কমিশনার।

অনুষ্ঠান শেষে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা সরকারের উন্নয়ন ও সমৃদ্ধিশালী দেশ গড়ে তোলার সব পরিকল্পনা ও কর্মসূচি সুষ্ঠুভাবে পালন এবং জনঅংশগ্রহণে ক্ষুধা-দারিদ্র, মাদক ও অনিয়ম-দুর্নীতিমুক্ত উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। 

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯  
এমআরএম/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-18 15:00:13