ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নায়ক ফেরদৌস ঠিক করেননি: ড. মোমেন

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
নায়ক ফেরদৌস ঠিক করেননি: ড. মোমেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন

ঢাকা: ভারতে নির্বাচন ক্যাম্পেইনে অংশ নিয়ে বাংলাদেশের চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ঠিক করেননি বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন্ন ব্রুনাই সফর নিয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত পররাষ্ট্র সচিব কামরুল আহসান ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের মেরিটাইম অ্যাফেয়ার্স ইউনিট প্রধান রিয়ার অ্যাডমিরাল (অব.) খুরশেদ আলম।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেন, নায়ক ফেরদৌস আহমেদ ভারতের নির্বাচন ক্যাম্পেইনে অংশ নিয়ে ঠিক করেননি। তিনি একজন নামিদামী লোক। তবে এই ঘটনার জন্য তিনি দুঃখ প্রকাশ করেছেন। বিষয়টি তিনিও বুঝতে পেরেছেন।

চিত্রনায়ক ফেরদৌস আহমেদ সম্প্রতি ভারতের জাতীয় নির্বাচনে তৃণমূল কংগ্রেসের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ায় তার ভিসা বাতিল করে দেশটির সরকার। এ ঘটনায় তিনি ব্যাপক সমালোচিত হন।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
টিআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।