ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এবার সেনবাগে চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
এবার সেনবাগে চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার

নোয়াখালী: নোয়াখালী সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মধ্যম মোহাম্মদপুর গ্রামে চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীকে (১০) প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে আবুল বশর (৬৫) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে।

বুধবার (১৭ এপ্রিল) রাতে পুলিশ ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার-নিরীক্ষা জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আবদুল আলী পাটোয়ারী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযুক্ত আবুল বশরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ধর্ষণের শিকার শিশুটির মা জানান, গত ১৫ এপ্রিল (সোমবার) বিকেল ৫টার দিকে তার মেয়ে সহপাঠীদের সঙ্গে খেলা করছিল। এসময় পার্শ্ববর্তী মৌলভীবাড়ীর আবুল বশর বিস্কুট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে তার মেয়েটিকে ধর্ষণ করে। এ ঘটনাটি কাউকে না বলার জন্য শাসিয়ে দেয়।

পরদিন মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে শিশুটির সহপাঠীরা আগের দিনে বৃদ্ধের সঙ্গে কী ঘটেছে জিজ্ঞাসা করলে ঘটনাটি ফাঁস হয়। বুধবার বিকেলে শিশুটির বাবা আবুল বশরের নামে ধর্ষণের বিচার চেয়ে স্থানীয় লোকজনকে জানিয়ে সালিশ বৈঠক ডাকেন। পাড়ার লোকজন জড়ো হলেও অভিযুক্ত আবুল বশর বৈঠকে না আসায় রাত পৌনে ১০টায় বিষয়টি থানায় জানানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই অভিযুক্ত আবুল বশর পালিয়ে যান।

সেনবাগ থানার পরিদর্শক (ওসি-তদন্ত) আবদুল আলী পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করে বলেন, ভিকটিমের বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। এ বিষয়ে আইনগত সব পদক্ষেপ নেওয়া হবে।

এর আগে গত ৭ এপ্রিল (রোববার) উপজেলার ছাতারপটাইয়া ইউনিয়নের বসন্তপুর গ্রামে তৃতীয় শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সিএনজিচালিত অটোরিকশা চালক রাজনকে গ্রেফতার করে আদালতের মধ্যমে কারাগারে পাঠায়। বর্তমানে ওই মামলাটি তদন্ত করছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।