ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

পদ্মা থেকে যুবকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
পদ্মা থেকে যুবকের মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহী মহানগরীর পদ্মানদীর টি-বাঁধ এলাকা থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের (৩২) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

মহানগরীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ শাহ বাংলানিউজকে বলেন, সকালে পদ্মানদীতে একজনের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন।

পরে সেখানে পুলিশ পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভাসমান অবস্থায় ওই যুবকের মরদেহটি উদ্ধার করে। ওই যুবকের পরনে কালো ফুলপ্যান্ট ও সাদা ফুলহাতা শার্ট ছিলো। মরদেহে দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই যুবককে তিন থেকে চারদিন আগে হত্যা করা হয়েছে। মরদেহে পচন ধরেছে, এজন্য তার পরিচয় শনাক্ত করা যাচ্ছে না। এ ঘটনায় বর্তমানে আশপাশের মানুষকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অন্য কোনো এলাকায় তাকে হত্যা করে মরদেহটি টি-বাঁধ এলাকায় ফেলে যাওয়া হয়েছে কিনা সেই বিষয়টিও তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান দামকুড়া থানার ওসি আবদুল লতিফ শাহ।

জানতে চাইলে ওসি বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এছাড়া পরিচয় শনাক্তের জন্য তার ডিএনএ সংগ্রহ করা হবে। পরিচয় না পাওয়া গেলে শেষ পর্যন্ত মরদেহটি আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে দাফন করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সয়ম: ১২৪৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।