ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
bangla news

পাবনার গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৭ ৯:৩১:১৮ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

সিরাজগঞ্জ: পাবনার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার প্রধান আসামি জহুরুল ইসলামকে (২৬) ঢাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা।

বুধবার (১৭ এপ্রিল) সকালে ঢাকার শান্তিবাগ শাহজাহানপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

সন্ধ্যায় সিরাজগঞ্জের র‌্যাব-১২ সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১২ এর অধিনায়ক আব্দুল্লাহ আল মোমেন।

তিনি বলেন, গত ১৪ এপ্রিল পাবনার বেড়া উপজেলার দীঘলকান্দি থেকে এক স্কুলছাত্রী কাশিনাথপুর যাওয়ার জন্য সিএনজিচালিত অটোরিকশায় ওঠে। অটোরিকশা চালক আল-আমিন ও তার বন্ধু জহুরুল ওই স্কুলছাত্রীকে কাশিনাথপুর না নামিয়ে পাবনার সাথিয়া থানাধীন একটি নির্জন বাবলা বাগানে নিয়ে গণধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে আমিনপুর থানার মামলা দায়ের করেন। মামলাটি পুলিশের পাশাপাশি র‌্যাব সদস্যরা তদন্ত শুরু করে। বুধবার সকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীর শান্তিবাগের শাহজাহানপুর এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি জহুরুলকে গ্রেফতার করা হয়।

র‍্যাবের এ কর্মকর্তা আরও বলেন, জহুরুল গণধর্ষণ মামলার এজাহারভুক্ত প্রধান আসামি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। মামলার বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার অ্যাডিশনাল এসপি আবুল কাশেম উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14