ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনাগাজীতে গৃহবধূ ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৪ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
সোনাগাজীতে গৃহবধূ ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার গ্রেফতার যুবক নুর আলম, ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীর সোনাগাজী উপজেলায় গৃহবধূ ধর্ষণের অভিযোগে নুর আলম (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৭ এপ্রিল) দুপুরে তাকে আটক করা হয়। পরে সন্ধ্যায় তাকে গ্রেফতার দেখায় পুলিশ।

এর আগে মঙ্গলবার (১৬ এপ্রিল) উপজেলার চর দরবেশ ইউনিয়নের আদর্শগ্রামসহ দক্ষিণ চর দরবেশ এলাকার এক বাড়িতে গৃহবধূকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠে। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় গৃহবধূ নিজে বাদী হয়ে নুর আলম, আপেল ও মোশারফ হোসেন- এই তিনজনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় একটি ধর্ষণ মামলা করেন।

পুলিশ, স্থানীয় লোকজন ও পরিবার সূত্র জানিয়েছে, ধর্ষণের শিকার গৃহবধূ আদর্শগ্রাম এলাকার প্রবাসীর স্ত্রী। তিনি দুই সন্তানের মা। স্বামী বিদেশে থাকার সুযোগে দীর্ঘদিন ধরে একই এলাকার নুর আলম, আপেল ও মোশারফ তাকে অনৈতিক প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিলেন। এমনকি এই প্রস্তাবে রাজি না হলে তাকে অপহরণ করে তুলে নিয়ে ধর্ষণ করে মেরে ফেলার হুমকি দেন এই তিন যুবক। বিষয়টি গৃহবধূ তার পরিবারের সদস্যদের জানান। তারা বিষয়টি সম্পর্কে ওই তিন যুবকের পরিবারকে অবহিত করেন। কিন্তু এতে কোনো লাভ হয়নি। এ নিয়ে স্থানীয়ভাবে সালিশও হয়েছিল।

মঙ্গলবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ওই গৃহবধূ ঘর থেকে বের হলে আগে থেকে প্রস্তুতি নিয়ে থাকা এ তিন যুবক তাকে মুখ চেপে ধরে তুলে নিয়ে যান। মেরে ফেলার ভয় দেখিয়ে বাড়ির পাশের একটি জায়গায় তাকে গণধর্ষণ করেন তারা।

পরে খবর পেয়ে বুধবার সকালে আদর্শগ্রাম কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। দুপুরে ধর্ষণের ঘটনায় জড়িত অভিযোগে নুর আলমকে আটক করে তারা।

গৃহবধূর পরিবারের লোকজন ওই তিন যুবকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

আদর্শগ্রাম তদন্ত কেন্দ্রের পরিদর্শক শ্যামল চন্দ্র দাস বাংলানিউজকে বলেন, গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে নুর আলম ওই গৃহবধূকে তিনজন মিলে ধর্ষণের কথা স্বীকার করেছেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ফেনী সদর হাসপাতালে ওই গৃহবধূর শারীরিক পরীক্ষা ও জবানবন্দি রেকর্ড করার জন্য প্রক্রিয়া চলছে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) কামাল হোসেন বাংলানিউজকে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। গ্রেফতার আসামিকে বৃহস্পতিবার আদালতে হাজির করা হবে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
এসএইচডি/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।