ঢাকা, বৃহস্পতিবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

তিনদিনের রিমান্ডে ‘ট্যাটু বাদশাহ’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৭ ৫:৫৬:৪৭ পিএম
তরিকুল ইসলাম বাদশাহ

তরিকুল ইসলাম বাদশাহ

ঢাকা: নারীর শরীরে ট্যাটু আঁকার অশ্লীল ভিডিও তৈরি এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ইন্টারনেটে প্রকাশ করার অভিযোগে তরিকুল ইসলাম বাদশাহ ওরফে বাদশাহ ট্যাটু নামে এক যুবককে তিনদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বুধবার (১৭ এপ্রিল) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় রাজধানীর রমনা থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম জিয়াউর রহমান তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মঙ্গলবার রাজধানীর নিউমার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় অশ্লীল ভিডিওসহ মোবাইল ফোন ও তার ফেসবুক আইডি এবং পেজটি (ট্যাটু স্টুডিও নিউমার্কেট) জব্দ করা হয়। ওই ভিডিওতে থাকা মেয়েটিকেও খুঁজছে পুলিশ।

ডিএমপির সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বলেন, সম্প্রতি এক নারীর অর্ধউলঙ্গ শরীরের নিম্নাংশে একজন পুরুষ বিভিন্ন রকম তামাশা ও শরীরে হাত দিয়ে ম্যাসেজ করে বাংলায় কুরুচিপূর্ণ কথা বলায় ভিডিওটি ভাইরাল হয়। তরিকুল বাদশাহ্ তার নিজস্ব ট্যাটু স্টুডিও নিউমার্কেট ফেসবুক পেজে সেগুলো অশ্লীল পর্নো ভিডিও বানিয়ে প্রকাশ করেছে। সম্প্রতি এই ভিডিও ব্যাপক ভাইরাল হয়। অনেকেই এই ভিডিও শেয়ার করে এবং অনলাইনে অনেকেই এর বিরুদ্ধে প্রতিরোধমূলক ব্যবস্থা গড়ে তোলার জন্য মন্তব্য করেন।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
এমএআর/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-17 17:56:47