bangla news

বরিশাল-বানারীপাড়া সড়কে যান চলাচল স্বাভাবিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৭ ৫:৩৫:২৬ পিএম
বরিশাল-বানারীপাড়া সড়ক থেকে গাছের গুঁড়ি সরিয়ে দিচ্ছে স্থানীয়রা। ছবি: বাংলানিউজ

বরিশাল-বানারীপাড়া সড়ক থেকে গাছের গুঁড়ি সরিয়ে দিচ্ছে স্থানীয়রা। ছবি: বাংলানিউজ

বরিশাল: সড়ক দুর্ঘটনায় শিশু নিহতের প্রতিবাদে সড়ক অবরোধের চার ঘণ্টা পর বরিশালে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) দুপুর সোয়া ১টার দিকে প্রশাসনের আশ্বাসের ভিত্তিতে সড়ক অবরোধ তুলে নেয় স্থানীয়রা। এতে বরিশাল-বানারীপাড়া-স্বরুপকাঠী সড়কে যান চলাচল শুরু হয়।

এর আগে সকাল ৯টার দিকে বাসা থেকে স্কুলে যাওয়ার পথে বরিশাল-বানারীপাড়া সড়কে লামিয়া আক্তার (৮) নামে এক শিশুকে যাত্রীবাহী একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই লামিয়ার মৃত্যু হলে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে বিচার দাবিতে বরিশাল-বানারীপাড়া-স্বরুপকাঠী সড়ক অবরোধ করে।

লামিয়া উজিরপুর উপজেলার গাবতলা এলাকার খায়রুল সিকদারের মেয়ে ও পশ্চিম নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিলেন।

উজিরপুর ফাঁড়ির ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিক বাংলানিউজকে জানান, সকালে যাত্রীবাহী বাসচাপায় ঘটনাস্থলে মারা যায় শিশু লামিয়া । এর পরপরই স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে লাঠিসোটা নিয়ে বরিশাল-বানারীপাড়া-স্বরুপকাঠী সড়কে গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে। এতে সড়কে যানজটের সৃষ্টি হয়। পরে ঘাতক বাসটি জব্দ করা হলেও চালক পালিয়েছেন।  

পরে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের দেওয়া আশ্বাসের ভিত্তিতে দুপুর ১টার দিকে সড়ক থেকে অবরোধ তুলে নেয় স্থানীয়রা। এদিকে শিশু মৃত্যুর ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান এএসআই রফিক।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
এমএস/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক অবরোধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-04-17 17:35:26