ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে হাটের অবৈধ স্থাপনা উচ্ছেদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
সিরাজগঞ্জে হাটের অবৈধ স্থাপনা উচ্ছেদ অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া কান্দাপাড়া হাটে সরকারি জায়গা দখল করে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযানে ৫৯টি স্থাপনা উচ্ছেদ করা হয়। অভিযানের নেতৃত্ব দেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান।

বাংলানিউজকে নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, ওই হাটে সরকারি জায়গা দখল করে বিভিন্ন স্থাপনা নির্মাণ করে ব্যবসা চালিয়ে আসছিল কতিপয় ব্যবসায়ীরা। এতে হাটের দিন সিরাজগঞ্জ-কামারখন্দ আঞ্চলিক সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। রাস্তা যানজটমুক্ত ও সরকারি জায়গা অবৈধ দখলমুক্ত করতে সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযানে প্রায় ৫৯টি উচ্ছেদ করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।  

অভিযানের সার্বিক সহযোগিতায় ছিলেন- বনবাড়িয়া ভূমি সহকারী কর্মকর্তা খন্দকার তারিকুল ইসলাম, পৌর ভূমি সহকারী কর্মকর্তা মো. নজরুল ইসলাম, পৌর ভূমি উপ-সহকারী কর্মকর্তা মাহমুদুল হাসান রুবেল, সদর থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং আনসার ব্যাটালিয়নের সদস্যরা।  

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad