ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট ও উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
সুবর্ণচরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়ন থেকে সাজেদা আক্তার সাথী (২৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৭ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে ইউনিয়নের চরমজিদ গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সাথী একই গ্রামের সিরাজ মাওলার স্ত্রী ও আলা উদ্দিনের মেয়ে।

স্থানীয়রা জানায়, সিরাজের সঙ্গে সাথীর বিয়ের দুই বছর পরও কোনো সন্তান না হওয়ায় তাদের মধ্যে পারিবারিকভাবে ঝামেলা চলছিলো। গত কয়েকদিন আগে বাবার বাড়িতে বেড়াতে যান গৃহবধূ সাথী। বুধবার সকালে ডাক্তার দেখানোর জন্য শ্বশুর বাড়িতে আসেন তিনি। কিন্তু দুপুরে তার নিজ ঘরের ভেতর ঝুলন্ত অবস্থায় সাথীর মরদেহ দেখতে পায় বাড়ির লোকজন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad