ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে স্কুলে প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
হবিগঞ্জে স্কুলে প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ প্রজেক্টর এবং সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়। ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: হবিগঞ্জ জেলায় ১ হাজার ৩২০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিতরণ করা হয়েছে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম। এর মাঝে ৫২৮টিতে প্রজেক্টর এবং ৭৮২টি  স্কুলে বিতরণ করা হয় সাউন্ড সিস্টেম।

বুধবার (১৭ এপ্রিল) দুপুরে সদর উপজেলা পরিষদ হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাখাওয়াত হোসেন রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম প্রমুখ।


 
জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বাংলানিউজকে জানান, তৃতীয় প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচি (পিইডিপি-৩) এর আওতায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে উল্লেখিত পরিমাণ মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম হবিগঞ্জের ৮টি উপজেলায় পাঠানো হয়।  

বুধবার সদর উপজেলায় এসব সামগ্রী আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়েছে। এছাড়াও প্রতিটি উপজেলায় একযোগে এগুলো বিতরণ করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৪০০  ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।