ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

উজিরপুরে বাসচাপায় স্কুলছাত্রীর মৃত্যু, সড়ক অবরোধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৭ ১১:০৬:৫৪ এএম
বাসচাপায় নিহত স্কুলছাত্রী লামিয়া, ছবি: বাংলানিউজ

বাসচাপায় নিহত স্কুলছাত্রী লামিয়া, ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় লামিয়া আক্তার (৮) নামে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় সড়কে অবস্থান নিয়ে যান চলাচল বন্ধ করে দিয়েছে এলাকাবাসী। 

লামিয়া উপজেলার গুঠিয়া ইউনিয়নের খায়রুল সিকদারের মেয়ে ও পশ্চিম নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিলো।

বুধবার (১৭ এপ্রিল) সকাল ৯টার দিকে বরিশাল-স্বরূপকাঠী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা সোহেল বাংলানিউজকে জানান, সকাল ৯ টার দিকে বাসা থেকে স্কুলে যাচ্ছিলো লামিয়া আক্তার। পথে বরিশাল-স্বরূপকাঠী সড়ক পার হওয়ার সময় বানারীপাড়াগামী বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাস লামিয়াকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই লামিয়ার মৃত্যু হয়।

এদিকে, লামিয়ার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা লাঠিসোটা নিয়ে সকাল সোয়া ৯ টা থেকে সড়কে অবস্থান নিয়ে যান চলাচল বন্ধ করে দেয়।

স্থানীয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিক জানান, লামিয়া ঘটনাস্থলে মারা যাওয়ার পরপরই স্থানীয় হাজারও মানুষ ক্ষুব্ধ হয়ে লাঠিসোটা নিয়ে রাস্তায় নেমে আসেন। তাদের সড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
এমএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা সড়ক অবরোধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-04-17 11:06:54