ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

বাগেরহাটে জামায়াত ও শিবিরের ৭ নেতা-কর্মী আটক

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১১

বাগেরহাট: বাগেরহাটে পুলিশ অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৭ নেতাকর্মীকে আটক করেছে র‌্যাব।   সোমবার বেলা সাড়ে ৩টার দিকে বাগেরহাট নুতন কোর্টের সামনে বাগেরহাট- খুলনা মহা-সড়ক থেকে এদেরকে আটক করা হয়।



আটককৃতরা হলো- বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়ন জামায়াতের আমীর আবুল হাসান (৪৮), জামায়াত কর্মী আব্দুল কাদের নকিব (৩৪), আসাদুজ্জামান (৩০), শিবিরকর্মী নূরুল ইসলাম (২০), শহিদুল ইসলাম (১৪), হাফেজ মোঃ মতিয়ার রহমান (২০) ও আল-মামুন (২৫)।  

অভিযান পরিচালনাকারী এসআই হারুণ আর রশিদ জানান, কোর্টের সামনে সরকার বিরোধী মিছিলের প্রস্তুতি নেওয়ার সময় এদের আটক করা হয়।
 
জেলা জামায়াতের সেক্রেটারি অ্যাডভোকেট শেখ আব্দুল ওয়াদুদ জানান, জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ মশিউর রহমান জামিনে মুক্তি পাওয়ার পর নেতাকর্মীরা তার সংঙ্গে দেখা করে বাড়ি ফেরার পথে তাদের আটক করে। স্রেফ হয়রানির উদ্দেশে তাদের আটক করা হয়।

এ ব্যাপারে বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন জানান, নাশকতামূলক কর্মকাণ্ডের অভিযোগে জামায়াত ও শিবিরের ৭ নেতাকর্মীকে আটক করা হয়েছে। তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa