ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাজিতপুর-ভৈরব উপজেলার ৯ কেন্দ্রে পুনঃভোট ১৭ এপ্রিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৯
বাজিতপুর-ভৈরব উপজেলার ৯ কেন্দ্রে পুনঃভোট ১৭ এপ্রিল

কিশোরগঞ্জ: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে অনিয়মের অভিযোগে স্থগিতকৃত বাজিতপুর উপজেলার ছয়টি ও ভৈরব উপজেলার তিনটি কেন্দ্রে পুনরায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

১৭ এপ্রিল (বুধবার) এ দুই উপজেলার নয়টি কেন্দ্রে পুনরায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সোমবার (১৫ এপ্রিল) বাজিতপুর উপজেলার দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার ও কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল এবং ভৈরব উপজেলার দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তাজুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২৪শে মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে বাজিতপুর ও ভৈরব উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। কিন্তু নির্বাচনে অনিয়মের অভিযোগে বাজিতপুর উপজেলার ৬৬টি কেন্দ্রের মধ্যে ৬টি কেন্দ্রে ও ভৈরব উপজেলার ৮০টি ভোটকেন্দ্রের মধ্যে তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করে দেয় নির্বাচন কমিশন।

এর মধ্যে বাজিতপুর উপজেলার ৬টি কেন্দ্র হলো- বাজিতপুর উপজেলার রাজ্জাকুন্নেসা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং রাজ্জাকুন্নেসা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, পিরিজপুর ইউনিয়নের জোয়ারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, সরিষাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, বালিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র এবং গাজীরচর ইউনিয়ন পরিষদ কার্যালয় কেন্দ্র। এ ৬টি কেন্দ্রে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান- তিনটি পদেই ভোটগ্রহণ হবে।

এদিকে ভৈরব উপজেলার ৮০টি ভোটকেন্দ্রের মধ্যে তিনটি কেন্দ্রে পুনরায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। কেন্দ্র তিনটি হলো-ভৈরব শহরের জগন্নাথপুর নতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়, চন্ডিবের হাজি আসমত সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শ্রী-নগর ইউনিয়নের বধূনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়। এখানে শুধু ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ভোটগ্রহণ হবে।  

বাংলাদেশ সময়: ০৭৫৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৯
এনইউ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।