ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

কামারখন্দে ট্রাকচাপায় বাবা নিহত, ছেলে আহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৫ ৮:০০:০৯ পিএম
সড়ক দুর্ঘটনা।  ছবি: প্রতীকী

সড়ক দুর্ঘটনা। ছবি: প্রতীকী

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় ট্রাকের চাপায় আকতার হোসেন (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার ছেলে আব্দুল আলীম মাস্টার (৩৮)। 

সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কোনাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা উপজেলার ঝাঐল ইউনিয়নের জয়েন বড়ধুল গ্রামের বাসিন্দা।   

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন বাংলানিউজকে জানান, বাবা-ছেলে মোটরসাইকেলে করে কোনাবাড়ি এলাকায় মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় রোড ডিভাইডার থাকা সত্ত্বেও ট্রাফিক আইন ভঙ্গ করে উত্তরবঙ্গগামী একটি ট্রাক বিপরীতমুখী অপর একটি ট্রাককে  ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার সময় ওই মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে বাবা ছেলে দু’জনেই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

কোনাবাড়ি শহীদুল বুলবুল ডিগ্রি কলেজের প্রভাষক জাকির হোসেন জিহাদ আকতার হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনি ঘটনাস্থলেই মারা যান। এদিকে আব্দুল আলীমকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, ১৫ এপ্রিল, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-04-15 20:00:09