ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
bangla news

সিরাজগঞ্জকে মাদকমুক্ত করার ঘোষণা এমপি মুন্নার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৫ ৫:২৯:১২ পিএম
মাদকমুক্ত করার প্রস্তুতিমূলক সভায় ডা. হাবিবে মিল্লাত মুন্না। ছবি: বাংলানিউজ

মাদকমুক্ত করার প্রস্তুতিমূলক সভায় ডা. হাবিবে মিল্লাত মুন্না। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: আগামী ১ জুলাই সিরাজগঞ্জ সদর উপজেলাকে মাদক মুক্ত করার ঘোষণা দিলেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না। 

সোমবার (১৫ এপ্রিল) সদর উপজেলা পরিষদ হল রুমে সিরাজগঞ্জকে মাদকমুক্ত করার জন্য প্রস্তুতিমূলক সভায় এ ঘোষণা দেন তিনি। 

তিনি বলেন, উন্নয়নের জন্য মাদক প্রধান প্রতিবন্ধকতা। মাদক একটি পরিবার, একটি সমাজ ও দেশকে ধ্বংস করে। ১ জুলাই থেকে সিরাজগঞ্জ সদর উপজেলা মাদক নির্মূল করা হবে। মাদক বিক্রেতা-মাদকাসক্ত যদি ক্ষমতাশীল দলের হয়, পুলিশ প্রশাসন, সাংবাদিক বা প্রভাবশালী ব্যক্তিও হয় আওয়ামী লীগ  থেকে কারও জন্য সুপারিশ করা হবে না। 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কথা দিয়েছি ১ জুলাই সিরাজগঞ্জ সদর উপজেলা এবং ৩১ ডিসেম্বর পুরো জেলাকে মাদকমুক্ত করা হবে। এরই ধারাবাহিকতায় গত ৩১ মার্চ কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা করা হয়েছে।

উপজেলা প্রশাসন আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার মোহাম্মদ রায়হান। 

সভায় আরও বক্তব্য রাখেন- সাবেক এমপি সেলিনা বেগম স্বপ্না, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান নাসিম রেজা নুর দিপু, মহিলা ভাইস চেয়ারম্যান হাসনা হেনা, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক নাসির উদ্দিন, সিরজাগঞ্জ  প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ, বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইফ্তেখার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কে এম হোসেন আলী হাসান প্রমুখ। 

অনুষ্ঠানে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বরসহ উপজেলা পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ১৫ এপ্রিল, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদক সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14