ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

শীতলক্ষ্যার তীরে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৫ ৩:৫৬:৪৩ পিএম
অবৈধ স্থাপনা উচ্ছেদ, ছবি: বাংলানিউজ

অবৈধ স্থাপনা উচ্ছেদ, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: রূপগঞ্জে শীতলক্ষ্যার তীরে অভিযান চালিয়ে প্রায় অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দর কর্তৃপক্ষ।

সোমবার (১৫ এপ্রিল) দুপুর ১২ টায় বিআইডব্লিউটিএ'র নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে উপজেলার তারাব এলাকায় এ অভিযান চালানো হয়।

এসময় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দরের উপ-পরিচালক মো. শহীদুল্লাহসহ অন্যান্য কর্মকর্তারা। পুলিশ ও আনসার সদস্যরা ছাড়াও বিপুল সংখ্যক উচ্ছেদ কর্মী এ অভিযানে অংশ নেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, নদীর সীমানা পিলারের দেড়শ ফুট ভেতরে গড়ে উঠা প্রায় অর্ধশত স্থাপনা ভেঙে দেয়া হয়েছে। এ সময় অবৈধ দোকানপাট থেকে জব্দ করা কাঠ, টিন, বালুসহ বিভিন্ন মালামাল দুই লাখ বিশ হাজার টাকায় নিলামে বিক্রি করা হয়। 

নদী দখলমুক্ত না হওয়া পর্যন্ত এ অভিযান চলবে বলেও জানান মোস্তাফিজুর রহমান।

নারায়ণগঞ্জ নদীবন্দরের উপ-পরিচালক মো. শহীদুল্লাহ জানান, উচ্ছেদের আগে অবৈধ দখলদারদের স্থাপনা ও মালামাল সরিয়ে নিতে নোটিশ দেওয়া হয়েছিল। ‍কিন্তু পরেও তারা সরিয়ে না নেওয়ায় উচ্ছেদে অভিযান চালানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৯
ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   উচ্ছেদ অভিযান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14