ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
bangla news

নুসরাত হত্যা: রাতেও চলছে নুর-শামীমের জবানবন্দি গ্রহণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৫ ১২:১৩:১৩ এএম
অধ্যক্ষ সিরাজ উদদৌলার সঙ্গে নুর উদ্দিন ও শাহাদাত হোসেন শামীম

অধ্যক্ষ সিরাজ উদদৌলার সঙ্গে নুর উদ্দিন ও শাহাদাত হোসেন শামীম

ফেনী: ফেনীতে আলোচিত নুসরাত হত্যা মামলার এজাহারভুক্ত দুই আসামি নুর উদ্দিন ও শাহাদাত হোসেন শামীমের জবানবন্দি গ্রহণ চলছে। 

রোববার (১৪ এপ্রিল) দুপুর ২টা ৫৫ মিনিটে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসাইনের আদালতে দু’জনকে হাজির করা হয়। এরপর দু’জনের জবানবন্দি গ্রহণ শুরু হয়, রাত পৌনে ১১টা পর্যন্তও তা চলছিল।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মো. শাহ আলম বাংলানিউজকে জানান, জবানবন্দি গ্রহণ আরও ঘণ্টাদুয়েক চলতে পারে।

গত ৬ এপ্রিল সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় আলিম পরীক্ষার কেন্দ্রে গেলে মাদ্রাসার ছাদে ডেকে নিয়ে নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে পালিয়ে যায় মুখোশধারী দুর্বৃত্তরা। এর আগে মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদদৌলার বিরুদ্ধে করা শ্লীলতাহানির মামলা প্রত্যাহারের জন্য নুসরাতকে চাপ দেয় তারা।

পরে আগুনে ঝলসে যাওয়া নুসরাতকে প্রথমে স্থানীয় হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ১০ এপ্রিল রাতে নুসরাত মারা যায়। তাকে হত্যায় দায়ের করা মামলার এজহারভুক্ত আসামি নুর উদ্দিন ও শাহাদাত হোসেন শামীম অধ্যক্ষ সিরাজ উদদৌলার ঘনিষ্ঠ বলে পরিচিত।

বাংলাদেশ সময়: ০০০৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৯
এসএইচডি/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-15 00:13:13