ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাটগ্রামে স্বামীর দেওয়া আগুনে পুড়ে মরলেন স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৯
পাটগ্রামে স্বামীর দেওয়া আগুনে পুড়ে মরলেন স্ত্রী

লালমনিরহাট: স্বামীর দেওয়া আগুনে দগ্ধ হয়ে পাঁচদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে হেরে গেলেন লালমনিরহাটের পাটগ্রাম শহরে গৃহবধূ রোজিনা বেগম (২০)।

শনিবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূ মারা যায়।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনছুর আলী বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ঘটনার দিনই ঘাতক আব্দুল্লাহর বিরুদ্ধে থানায় মামলা দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গত ৮ এপ্রিল (সোমবার) সন্ধ্যায় ঘাতক স্বামী আব্দুল্লাহ (২৫) কেরোসিন ঢেলে স্ত্রী রোজিনার শরীরে আগুন ধরিয়ে দেয়। ওই দিনই স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন। ঘাতক স্বামী আব্দুল্লাহ পাটগ্রাম পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের নিউপূর্বপাড়া এলাকার  মোমিন মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিয়ের পর থেকে প্রায় সময় স্ত্রীকে নির্যাতন করত আব্দুল্লাহ। সোমবার সন্ধ্যার দিকে বাড়ির পায়খানা মেরামত করতে বলায় রাগান্বিত হয়ে সে তার স্ত্রীর শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় ওই গৃহবধূর চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।  

সেখানে তার অবস্থার অবনতি ঘটলে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে রেফার করেন চিকিৎসকরা। টানা পাঁচদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে শনিবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে মারা যান রোজিনা।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ