ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঘাইছড়ি হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে যুবক আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৯
বাঘাইছড়ি হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে যুবক আটক 

বান্দরবান: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় বার্স্ট ফায়ারে আটজন হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে রঞ্জিত চাকমা সবুজ (২৬) নামে এক যুবককে আটক করেছে যৌথবাহিনী। এ সময় তার কাছ থেকে একটি নাইন এমএম পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১২ এপ্রিল) রাতে উপজেলার বাকিছড়া এলাকার দুই নম্বর রাবার বাগান থেকে তাকে আটক করা হয়। সবুজের বাড়ি রাঙামাটি জেলার পানছড়িতে।

পুলিশ ও সেনাবাহিনী জানায়, বাঘাইছড়িতে বার্স্ট ফায়ারে আটজন হত্যাকাণ্ডের সঙ্গে আটক সবুজ জড়িত থাকতে পারে। তবে আটক যুবক উপজেলার বাকিছড়া এলাকায় চাঁদা কালেক্টর হিসেবে পরিচিত বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে আটক সবুজকে বান্দরবান সদর থানায় সোপর্দ করা হয়েছে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আলী হোসেন বাংলানিউজকে জানান, বাঘাইছড়ি হত্যাকাণ্ডের সঙ্গে আটক ওই যুবকের সম্পৃক্ততা থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮২৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।