bangla news

বিনা টিকিটে রেলভ্রমণ, সাড়ে ৩ লাখ টাকা জরিমানা আদায়

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৩ ৩:৪৭:২৭ এএম
ভ্রাম্যমাণ আদালতের টিম

ভ্রাম্যমাণ আদালতের টিম

ঈশ্বরদী, পাবনা: বিনা টিকিটে ট্রেন ভ্রমণের দায়ে ৯১০ যাত্রীকে ভাড়াসহ জরিমানা আদায় করেছেন পাকশী বিভাগীয় রেলওয়ের ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১২ এপ্রিল) সকাল সাড়ে ৮টা থেকে থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত চারটি যাত্রীবাহী আন্তঃনগর ট্রেনে বিনা টিকিটের যাত্রীদের কাছে থেকে ভাড়াসহ জরিমানা আদায় করা হয়।

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, ঈশ্বরদীর ওপর দিয়ে যাওয়া রাজশাহী-ঢাকা-রাজশাহীগামী ৭৫৪-৭৫৩ নম্বর সিল্কসিটি এক্সপ্রেস, খুলনা-ঢাকা-খুলনাগামী ৭৬৩-৭৬৪ নম্বর চিত্রা এক্সপ্রেস, রংপুর-ঢাকা-রংপুরগামী ৭৭৫-৭৭৬ নম্বর রংপুর এক্সপ্রেস, রাজশাহী-ঢাকা-রাজশাহীগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। 

এসময় আরও উপস্থিত ছিলেন পাকশী বিভাগীয় সহকারী বাণিজ্যিক কর্মকর্তা (এসিও) মুজিবুর রহমান, ভ্রাম্যমাণ ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) সাজেদুল ইসলাম বাবু, ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

এসময় বিনা টিকিটের ৯১০ যাত্রীর কাছে থেকে ভাড়া বাবদ ২ লাখ ৮৪ হাজার ৯৫০ টাকা, জরিমানাবাবদ ৬৮ হাজার টাকা, সর্বমোট ৩ লাখ ৫২ হাজার ৯৫০ টাকা আদায় করা হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।
   
বাংলাদেশ সময়: ০৩৪২ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৯
এএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ট্রেন সার্ভিস ভ্রাম্যমাণ আদালত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-13 03:47:27