ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নুসরাতের হত্যাকারীদের শাস্তি দাবিতে উলিপুরে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
নুসরাতের হত্যাকারীদের শাস্তি দাবিতে উলিপুরে মানববন্ধন মানববন্ধন, ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার প্রতিবাদে ধর্ষক ও হত্যাকারী সিরাজ-উদ-দৌলার সর্বোচ্চ শাস্তির দাবিতে কুড়িগ্রামের উলিপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে উলিপুর প্রেসক্লাব, রেল নৌ-যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণ-কমিটির আয়োজনে শহরের মসজিদুল হুদা মোড়ে মানববন্ধন ও সমাবেশ করে স্থানীয়রা।

এসময় বক্তব্য রাখেন উলিপুর বণিক সমিতির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা, উলিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরদার, সাংবাদিক পরিমল মজুমদার, মোন্নাফ আলী, মঞ্জুরুল হান্নান, উলিপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দা উম্মে হাবীবা পলি, গণ-কমিটির সভাপতি আপন আলমগীর, সাধারণ সম্পাদক নুর আমিন, জেলা কমিটির সদস্য মাসুম করিম প্রমুখ।

ফেনীর সোনাগাজী পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে পরিকল্পিতভাবে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা করা হয়। পরে ৫ দিন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১০ এপ্রিল) রাতে তার  মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৫১৫ এপ্রিল ১১, ২০১৯
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।