ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
জয়পুরহাটে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত দুইজন। ছবি: বাংলানিউজ

জয়পুরহাট: জয়পুরহাট সদর উপজেলায় মাদ্রাসাছাত্র নূরুন্নবীকে হত্যা মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেকেকে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাস করে সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) বেলা ১২টার দিকে জেলা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতের বিচারক এবিএম মাহমুদুল হক এ রায় দেন।  

দণ্ডপ্রাপ্তরা হলেন- একই মাদ্রাসার ছাত্র নূর আলম ও মাহবুব আলম।

আদালত সূত্রে জানা যায়, ২০০৭ সালের ২ নভেম্বর রাতে উপজেলার ধলাহার আলিয়া মাদ্রাসার আবাসিক ছাত্র নূরুন্নবী নিখোঁজ হয়। পরের দিন সকালে মাদ্রাসার পেছন থেকে তার মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।  

এ ঘটনায় নূরন্নবীর বাবা ধলাহার গ্রামের বাসিন্দা আয়েজ উদ্দীন বাদী হয়ে ৩ নভেম্বর ওই দুইজনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে একই মাসের ৩০ নভেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। দীর্ঘ শুনানি শেষে জনাকীর্ণ আদালত আসামিদের বিরুদ্ধে এ রায় দেন।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।