ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ২ আরোহীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
মাদারীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ২ আরোহীর মৃত্যু

মাদারীপুর: মাদারীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা লেগে দুই আরোহীর মৃত্যু হয়েছে।

বুধবার (১০ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে মাদারীপুর-শরিয়তপুর আঞ্চলিক মহাসড়কের মঠেরবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজনের মধ্যে একজন হলেন- শরিয়তপুর পৌরসভার তুলাসা এলাকার ইউনুস মোল্লার ছেলে দিগন্ত মোল্লা (১৮) অপরজনের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শরিয়তপুর থেকে দুই মোটরসাইকেল আরোহী মাদারীপুর শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় মাদারীপুর-শরিয়তপুর আঞ্চলিক মহাসড়কের মঠেরবাজার এলাকায় সড়কে দাঁড়িয়ে থাকা পণ্যবোঝাই একটি ট্রাকের পেছনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই ওই দুই আরোহীর মৃত্যু হয়। খবর পেয়ে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মুরাদ হোসেন বাংলানিউজকে বলেন, একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছন ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ওই দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। নিহত দুজনের বাড়ি শরীয়তপুরে।  

তবে নিহত একজনের নাম-পরিচয় পাওয়া গেলেও অপর জনের পরিচয় জানার চেষ্টা চলছে বলেও জানান এসআই মুরাদ।

বাংলাদেশ সময়: ০৭২৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।