ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুন্সিগঞ্জে নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
মুন্সিগঞ্জে নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ সদর উপজেলায় নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত মো. ফয়সাল (৩২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার (১০ এপ্রিল) সন্ধ্যায় জেলা পুলিশ সুপার জায়েদুল আলম বাংলানিউজকে বিষয়টি জানায়।

ফয়সাল মুন্সিগঞ্জ সদরের পঞ্চসার ইউনিয়নের রজ্জব আলীর ছেলে।

৩১ মার্চ দেওয়ানবাজার এলাকায় ফয়সালসহ রিকশাচালক রুহুল আমিন (৪৫) গুলিবিদ্ধ হন।

জেলা পুলিশ সুপার জায়েদুল আলম বাংলানিউজকে জানান, এ ঘটনার দুই দিন পর হরগংগা কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মো. রিয়াদকে প্রধান আসামি করে হত্যা চেষ্টা মামলা হয়। এখন তার মৃত্যু হওয়ায় এটি হত্যা মামলা হবে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সালাউদ্দিন গাজী বাংলানিউজকে জানান, ফয়সালের ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে হত্যা চেষ্টা মামলা করেছিল। এখন সাত জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের হবে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

পঞ্চসার ইউনিয়ন পরিষদের সদস্য সরকার রোবেল বাংলানিউজকে বলেন, নির্বাচনে আমরা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করছিলাম। ঘটনার দিন ভোট শেষে রিয়াদসহ কয়েকজন লোক রতনপুরের দেওয়ান বাজারের কাছে অবস্থান করছিল। সেখানে উপস্থিত নান্টু একটি পিস্তল বের করে রিয়াদের হাতে ধরিয়ে দিলে সে আমাকে উদ্দেশ্য করে গুলি করে। কিন্তু গুলি আমার গায়ে না লেগে, ফয়সাল ও রিকশাচালকের গায়ে গিয়ে লাগে। ফয়সাল স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।