ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় মাটি খুঁড়ে ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
ফতুল্লায় মাটি খুঁড়ে ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার  

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলায় নিখোঁজের ১০ দিন পর মাটি খুঁড়ে পুঁতে রাখা ব্যবসায়ী কামরুজ্জামান চৌধুরী সেলিমের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (১০ এপ্রিল) বিকেলে উপজেলার ফতুল্লায় কাশীপুর ভোলাইলের একটি ঝুটের গোডাউন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

নিহতের স্ত্রী রেখা আক্তার বাংলানিউজকে জানান, সেলিম মূলত গার্মেন্টের ঝুট ব্যবসা করতেন।

তিনি ফতুল্লার শিবু মার্কেট এলাকায় স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন। গত ৩১ মার্চ সকালে বাসা থেকে ব্যবসার কাজের উদ্দেশে তিনি বের হয়ে যান। ওইদিন সকালে সেলিম তার স্ত্রী রেখার মোবাইল ফোনে জানান তিনি ফতুল্লার পঞ্চবটি মোড়ে ইস্টার্ন ব্যাংকে রয়েছেন। এরপর দুপুরের খাবার খাওয়ার জন্য স্ত্রী রেখা তাকে ফোন করলে তার ব্যবহৃত মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

তিনি আরও জানান, ভোলাইলের মোহাম্মদ আলী নামের এক ঝুট ব্যবসায়ীর কাছে দুই লাখ টাকা পাওনা ছিলেন সেলিম। ওই টাকা নিয়ে টালবাহনা করছিলেন আলী।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন আল আবেদ বাংলানিউজকে জানান, সাধারণ ডায়েরি (জিডি) ও অভিযোগের সূত্র ধরে মোবাইল ট্র্যাকিং করে সেলিমের নিখোঁজের সময়কার অবস্থান নিশ্চিত করা হয়। পরে বুধবার দুপুরে ভোলাইলে মোহাম্মদ আলীর ঝুটের গোডাউনে অভিযান চালিয়ে কর্মচারী ফয়সালকে (২৮) আটক করা হয়। তার দেওয়া স্বীকারোক্তিতে মাটি খুঁড়ে বক্তাবন্দি অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। ৩১ মার্চ রাতেই সেলিমকে হত্যা করে তার মরদেহটি মাটিতে পুঁতে রাখা হয়েছিলো বলে জানিয়েছেন ফয়সাল।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।