ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাপ্তাই হ্রদে স্পিডবোট চলার প্রতিবাদে নৌ ধর্মঘট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৯
কাপ্তাই হ্রদে স্পিডবোট চলার প্রতিবাদে নৌ ধর্মঘট কাপ্তাই হ্রদে স্পিডবোট চলার প্রতিবাদে নৌ ধর্মঘট

রাঙামাটি: রাঙামাটির কাপ্তাই হ্রদে স্পিডবোট চলার প্রতিবাদে অনির্দিষ্টকালের জন্য নৌ ধর্মঘটের ডাক দিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-চলাচল (যাত্রী পরিবহন) সংস্থা রাঙামাটি জোন।

মঙ্গলবার (৯ এপ্রিল) দিনগত রাতে সংগঠনটির চেয়ারম্যান মঈন উদ্দীন সেলিম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাঙামাটির কাপ্তাই হ্রদে প্রায় শতাধিক স্পিটবোট নিজেরা সময়সূচি দিয়ে যাত্রী পরিবহন করায় লঞ্চ মালিকরা চরম আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে।

প্রায় সময় এনিয়ে স্পিটবোট ও লঞ্চ মালিক সমিতির স্টাফদের সঙ্গে ঝগড়া বিবাদ লেগেই আছে। আর এজন্য স্পিটবোট বন্ধের দাবিতে বুধবার (১০ এপ্রিল) সকাল থেকে কাপ্তাই হ্রদে সব লঞ্চ চলাচল বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়েছে।

এ বিষয়ে রাঙামাটির ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এসএম শফি কামাল বাংলানিউজ বলেন, আমরা এ বিষয়টি সম্পর্কে অবগত হয়েছি। সামনে বিজু এবং নববর্ষ উৎসবের সময় এ ধরনের কর্মসূচি খুবই দুঃখজনক। তারপরও এ বিষয়টি সমাধানে কাজ করা হবে বলে ডিসি যোগ করেন।

বাংলাদেশ সময়: ০২৪৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।