ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

নোয়াখালীতে ৪ ডাকাত গ্রেপ্তার

জামাল হোসেন বিষাদ, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১০

নোয়াখালী: রাস্তায় ব্যারিকেড দিয়ে ডাকাতির সময় নোয়াখালীর সুধারাম থানা পুলিশ মঙ্গলবার রাতে ৪ ডাকাতকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে বেগমগঞ্জ উপজেলার রামেশ্বরপুর গ্রামের আবদুশ শাকুর (২৬), মো. শাহজাহান মন্টু (২৮), বাবুল (২০) ও উত্তর আমিরপুর গ্রামের জাকের হোসেন মুন্না (২৮)।



প্রত্যদর্শীদের বরাত দিয়ে সুধারাম থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, সদর উপজেলার ঠেকেরহাট বাজারের মহামায়া স্বর্ণ শিল্পালয়ের মালিক রাজিব চন্দ্র কুরি রাত সাড়ে ১০টার দিকে দোকান থেকে মোটরসাইকেলযোগে বাড়ি যাচ্ছিলেন। চরমটুয়া ইউনিয়নের ব্রাক্ষ্মপুর গনকপাড় ব্রিজের কাছে পৌঁছালে  ৪/৫ জন তার কাছ থেকে নগদ টাকা ও মোটরসাইকেল ছিনিয়ে নেয় এবং বেদম মারধর করে।

এসময় রাজিবের চিৎকারে এলাকার লোকজন চারদিক থেকে ডাকাতদের ঘিরে ধরে। খবর পেয়ে সুধারাম থানা পুলিশ গণপিটুনিতে আহত ৪ ডাকাতকে উদ্ধার করে। এসময় ডাকাতদের কাছ থেকে পুলিশ একটি ধারালো অস্ত্র উদ্ধার করে।

পরে রাজিব চন্দ্র কুরির দায়েরকৃত মামলায় আটককৃত ডাকাতদের গ্রেপ্তার দেখানো হয়।  

বাংলাদেশ সময়: ১৬৪৫ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa