ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেবীগঞ্জে গাঁজাসহ শিক্ষক আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৯
দেবীগঞ্জে গাঁজাসহ শিক্ষক আটক 

পঞ্চগড়: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় গাঁজাসহ শাহিনুর ইসলাম শাহীন নামে এক শিক্ষককে আটক করে দেবীগঞ্জ থানা পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। 

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে উপজেলার টোকরা ভাষা এলাকায় তাকে আটক করা হয়।  

আটক শাহিনুর ইসলাম বড় শশি ইউনিয়নের বালাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের কৃষি বিষয়ের শিক্ষক এবং বোদা উপজেলার বোয়ালমারী গ্রামের শামসুল হকের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে শাহিনুর মোটরসাইকেলে করে স্কুলে যাওয়ার সময় টোকরা ভাষা বাজারে হঠাৎ মোটরসাইকেল সহ মাটিতে পড়ে যান। এসময় তাকে উদ্ধারের জন্য স্থানীয়রা এগিয়ে এলে মোটরসাইকেলে ঝোলানো ব্যাগ থেকে কয়েকশ’ গ্রাম গাঁজা পড়ে যেতে দেখেন তারা। উদ্ধারকারীদের সন্দেহ হলে  মোটরসাইকেলের সিটের নিচ থেকে আরও কয়েকশ’ গ্রাম গাঁজা খুঁজে পান তারা।  
এসময় ওই শিক্ষককে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে। স্থানীয়রা জানায় অনেকদিন থেকেই ওই শিক্ষক মাদকদ্রব্য গ্রহণ ও বিক্রির সঙ্গে জড়িত।  

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, তিনি মাদক বিক্রির সঙ্গে দীর্ঘদিন থেকে জড়িত বলে জানা গেছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রক্রিয়া চলছে।  

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ