ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

রাজধানীতে জন্মাষ্টমীর ঐতিহাসিক শোভাযাত্রা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১০
রাজধানীতে জন্মাষ্টমীর ঐতিহাসিক শোভাযাত্রা

ঢাকা: নিজ নিজ ধর্মীয় আচার-আচরণ পালনে পারস্পরিক শ্রদ্ধাবোধ প্রদর্শনের মাধ্যমে প্রমাণ করতে হবে আমরা অসাম্প্রদায়িক দেশে বাস করি।

ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে মহানগর সার্বজনীন পূজা কমিটি এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের যৌথ উদ্যোগে আয়োজিত ঐতিহাসিক জন্মাষ্টমীর শোভাযাত্রা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে সুরঞ্জিত সেনগুপ্ত এ কথা বলেন।



অনুষ্ঠানের উদ্বোধন করেন ঢাকার মেয়র সাদেক হোসেন খোকা। উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, ‘একে অপরের মঙ্গল কামনা এবং পারস্পরিক সহযোগিতাই হোক জন্মাষ্টমীর অঙ্গীকার।

রাজধানীর পলাশী মোড় থেকে মঙ্গলপ্রদীপ প্রজ্বলনের করে বুধবার বিকাল সোয়া তিনটায় শুরু হয় জন্মাষ্টমীর ঐতিহাসিক শোভাযাত্রা।

জন্মাষ্টমীর শোভাযাত্রার অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ মোস্তফা জালাল মহিউদ্দিন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরি ও সাধারণ সম্পাদক মঙ্গলচন্দ্র ঘোষ এবং মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি বিরেশ চন্দ্র সাহা ও সাধারণ সম্পাদক বাবুল দেবনাথ।

বাংলাদেশ সময়: ১৬২০ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa