ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সিলেটে নিখোঁজ তিন স্কুলছাত্রী ঢাকায় উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৯
সিলেটে নিখোঁজ তিন স্কুলছাত্রী ঢাকায় উদ্ধার

সিলেট: সিলেটের বিয়ানীবাজার থেকে নিখোঁজ তিন স্কুলছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে।

সোমবার (০৮ এপ্রিল) সকালে ডিএমপি পুলিশের সহায়তায় তাদের উদ্ধার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) অবনী শংকর কর বাংলানিউজকে বলেন, নিখোঁজ হওয়া তিনছাত্রী ও আটক দুইজনকে সিলেট আনা হয়েছে।

তিনি আরো বলেন, নিখোঁজ তিন স্কুলছাত্রীর মধ্যে একজনের প্রেমের সূত্র ধরে তারা পালিয়েছে। প্রযুক্তি ব্যবহার করে তাদের অবস্থান নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সহায়তায় তাদেরকে উদ্ধার করা হয়। এ ঘটনায় দু’জনকে আটক করা হলেও মামলার তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না।

গত শনিবার (০৬ এপ্রিল) সকালে বিয়ানীবাজারের শেওলা ইউনিয়নের দীঘলবাক ও ঢেউনগর এলাকা থেকে তিন স্কুলছাত্রী নিখোঁজ হয়। নিখোঁজ ছাত্রীরা সবাই সমবয়সী এবং মাধ্যমিক পর্যায়ে লেখাপড়া করেন। তাদের মধ্যে একজন বিয়ানীবাজারের শেওলা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এবং অপর দু’জন ফেঞ্চুগঞ্জ উপজেলায় লেখাপড়া করেন। তারা শেওলা এলাকায় মামার বাড়ি বেড়াতে এসে নিখোঁজ হন। এ ঘটনায় বিয়ানীবাজার থানায় অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৯
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।