ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

সৈয়দপুর বিমানবন্দরকে আন্তর্জাতিকমানে উন্নীত করার দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৯
সৈয়দপুর বিমানবন্দরকে আন্তর্জাতিকমানে উন্নীত করার দাবি

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরকে আন্তর্জাতিকমানে উন্নীতকরণ ও দ্রুততম সময়ে জমি অধিগ্রহণসহ সার্বিক কার্যক্রম শুরু করার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (০৭ এপ্রিল) বিকেলে দুই ঘণ্টাব্যাপী শহরের শহীদ স্মৃতি অম্লান চত্বর থেকে প্রায় ৩ কিলোমিটার এলাকা জুড়ে এ মানববন্ধন কর্মসূচি পালন করে সৈয়দপুরের সর্বস্তরের মানুষ।

মানববন্ধনে পাঁচটি পয়েন্টে রাজনৈতিক, মুক্তিযোদ্ধাসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সর্বশেষ মদীনা মোড়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আখতার হোসেন বাদল।

বক্তব্য রাখেন, সৈয়দপুর আন্তর্জাতিক বিমানবন্দর বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হক, সৈয়দপুর কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সাখাওয়াত হোসেন খোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হক সরকার ও সানজিদা বেগম লাকী প্রমুখ।

আলোচনা সভা শেষে নেতৃবৃন্দ সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর তিনটি দাবি সম্বলিত স্বারকলিপি দেন।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa