ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমলনগরে আগুনে পুড়লো ১০ দোকান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১২ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৯
কমলনগরে আগুনে পুড়লো ১০ দোকান আগুনে পুড়ছে বাজারের দোকান। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে লরেন্স বাজারে অগ্নিকাণ্ডে ১০ দোকান মালামালসহ পুড়ে ছাই গেছে। এতে অন্তত এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও দোকানঘর মালিকরা।

রোববার (০৭ এপ্রিল) বিকেলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে রামগতি ও কমলনগরে ফায়ার সার্ভিসের দু'টি ইউনিট ও স্থানীয় এলাকাবাসী প্রায় একঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়।

জানা যায়, বাজারের কিরণের টেইলার্সে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই পাশ্ববর্তী ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে ছড়িয়ে পড়ে। এসময় রাসেল মেগা সপ, আজাদ ফার্মেসি, কিরণ টেইলার্স, বারাকাত বস্ত্রালয়, তোফায়েল মেম্বারের সার দোকান, হেলাল ও রমজানেনের মুদি দোকান, পাবলিক মেডিকেল হল, ছিদ্দিক মেডিকেল হলসহ ১০ ব্যবসায়িক প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়।

কমলনগর ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইসমাইল মিয়া বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, খবর পেয়ে দ্রুত আগুন নেভানোয় বাজারের অন্যসব দোকান রক্ষা পেয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অগ্নিকাণ্ডে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এসময় প্রায় ৫০ লাখ টাকার সম্পদ উদ্ধারে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিস কর্মীরা।

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৯
এসআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad