ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে ৩ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৯
রূপগঞ্জে ৩ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিন হাজার ২১০ পিস ইয়াবাসহ মামুন মিয়া ও তারেক ভূঁইয়া নামে দুই মাদকবিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (৭ এপ্রিল) আসামিদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতার মামুন কুমিল্লা জেলার বুড়িচং থানার নয়কামতা এলাকার আব্দুর রহিমের ছেলে এবং তারেক দাউদপুর এলাকার আবু সিদ্দিক ভূঁইয়ার ছেলে।

এ ঘটনায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১০) সিপিসি-১ এর ওয়ারেন্ট কর্মকর্তা হাবিবুর রহমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার বাদী হাবিবুর রহমান জানান, শনিবার (৬ এপ্রিল) রাতে র‌্যাব-১০ এর আওতাধীন দয়াগঞ্জ মোড়ে ডিউটি চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, রূপগঞ্জের চনপাড়া এলাকায় মাদক কেনা-বেচা হচ্ছে। পরে চনপাড়া বস্তির ৬নং ওয়ার্ডের আব্দুস ছাত্তারের বাড়ির নিচতলা থেকে মামুনকে ৩ হাজার পিস ইয়াবা ও নগদ ২ লাখ ৯৪ হাজার টাকাসহ আটক করা হয়। এ সময় মামুন মিয়ার সঙ্গে থাকা আরেক মাদকবিক্রেতা জুয়েল মিয়া পালিয়ে যায়।

এদিকে শনিবার রাতে উপজেলার তারাবো পৌরসভার দিঘীবরাবো এলাকা থেকে ২১০ পিস ইয়াবাসহ তারেক নামে আরেক মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।