ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘৭০০ টাকার জন্য শাহজাহানকে হত্যা করেন ঘাতক বাবুল’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৯
‘৭০০ টাকার জন্য শাহজাহানকে হত্যা করেন ঘাতক বাবুল’ ডিবি পুলিশের হাতে আটক বাবুল মিয়া। ছবি: অনিক খান

ময়মনসিংহ: ময়মনসিংহের মুক্তাগাছার চাঞ্চল্যকর ভ্যানচালক শাহজাহান (২১) হত্যার সাতদিনের মাথায় ঘটনার রহস্য উদঘাটন হয়েছে। ৭০০ টাকার জন্য শাহজাহানকে হত্যা করেন ঘাতক বাবুল মিয়া (৩২)। অবশেষে শনিবার (৬ এপ্রিল) ঘাতক বাবুলকে আটক করেছেন জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের সদস্যরা।

রোববার (৭ এপ্রিল) দুপুরে পুলিশ সুপারের (এসপি) কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসপি শাহ আবিদ হোসেন সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, ৩১ মার্চ (শুক্রবার) মুক্তাগাছার বানিয়াকাজী গ্রামস্থ তাইজুল মাস্টারের ফিশারীরপাড়ে অজ্ঞাতপরিচয় মাথাবিহীন গলাকাটা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

  পরে বিভিন্ন উপায়ে চেষ্টা চালিয়ে শনিবার ঘাতক বাবলু মিয়াকে আটক করে ডিবি পুলিশ।

পুলিশের জিজ্ঞাসাবাদে এ হত্যার কথা স্বীকার করেন ঘাতক বাবুল মিয়া। ঘাতক বাবুল ৭শ টাকা নিয়ে বিরোধকে কেন্দ্র করে ৩০ মার্চ (বৃহস্পতিবার)রাতে শাহজাহানকে হত্যা করেন। পরে তার মরদেহ কাঁধে করে নিয়ে ঘটনাস্থল ফিশারীর পাড়ে রেখে আসে এবং বাড়ি থেকে দা নিয়ে শাহজাহানের গলাকেটে বিচ্ছিন্ন করে ৩ কিলোমিটার দূরে অন্য একটি ডোবায় লুকিয়ে রাখে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী, জয়ীতা শিল্পী, আল-আমিন, গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দসহ পুলিশের উর্ধ্বতন কর্মকতারা।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৯
এমএএএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad