ঢাকা, রবিবার, ২ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
bangla news

গ্যাস সিলিন্ডার লিকেজে আগুন, মা ও ৩ সন্তান দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-০৬ ১০:২১:০৫ পিএম
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল

ঢাকা: নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বাসায় গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে অগ্নিকাণ্ডে মা ও তার তিন শিশু দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে ফতুল্লার গিরিধারা আবাসিক এলাকার ওই বাসায় এ ঘটনাটি ঘটে। রাত পৌনে ১০টার দিকে চারজনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

দগ্ধ চারজন হলেন- ফাতেমা বেগম (৩৫) এবং তার তিন সন্তান সাফওয়ান (৫), ফারিয়া (৯) ও রাফি (১১)। 

এদের হাসপাতালে নিয়ে আসা স্থানীয় বাসিন্দা সাব্বির হোসেন বাংলানিউজকে বলেন, তাদের ঘর থেকে চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে অগ্নিকাণ্ড দেখি। তখন জানতে পারি বাসার সিলিন্ডার লিকেজে আগুন ধরেছে। পরে তাদের উদ্ধার করে ঢামেকে নিয়ে আসি।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাজু মিয়া ঘটনাস্থল থেকে বাংলানিউজকে বলেন, খবর পেয়ে দ্রুত আমরা ঘটনাস্থলে আসি। প্রথমে মনে করেছিলাম কদমতলী থানার আওতায় ঘটনা। পরে জানতে পারি ঘটনাটি নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায়। একটি বাসার চারতলায় গ্যাস লিকেজে আগুন ধরেছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, চারজনের শরীরই মারাত্মকভাবে দগ্ধ হয়েছে। তাদের সবার অবস্থাই গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এদিকে, ঢামেক হাসপাতাল বার্ন ইউনিট জরুরি বিভাগের একটি সূত্র জানিয়েছে, ফাতেমা ৯৪ শতাংশ, সাফওয়ান ৯৭ শতাংশ, ফারিয়া ৯০ শতাংশ এবং রাফি ৯৮ শতাংশ দগ্ধ হয়েছেন।

সাফওয়ান স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র এবং ফারিয়া পঞ্চম শ্রেণির ছাত্রী। ফাতেমার স্বামী আব্দুর রহিম ঘটনার সময় বাসায় ছিলেন না। তিনি কর্মস্থলে ছিলেন।

বাংলাদেশ সময়: ২২১৯ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৯
এজেডএস/এইচএ/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   গ্যাস অগ্নিদগ্ধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-06 22:21:05