ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে পৃথক ঘটনায় শিশুসহ দুজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৪ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৯
লক্ষ্মীপুরে পৃথক ঘটনায় শিশুসহ দুজনের মৃত্যু

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে কালেজছাত্র ফররুখ আহমেদের মৃত্যু হয়েছে।

শনিবার (৬ এপ্রিল) বিকেলে উপজেলার রহিমগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। ফররুখ হাজিরহাট উপকূল কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও কমলনগর উপজেলার তোরাবগঞ্জ গ্রামের ফয়েজ আহমেদের ছেলে।

হাজিরহাট উপকূল কলেজের প্রভাষক আবদুল মতিন বাংলানিউজকে জানান, মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে ফররুখ রাস্তার পাশে পড়ে গাছে সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু হয়। তার মরদেহ কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

এদিকে দুপুরে রায়পুর উপজেলার গাজী কমপ্লেক্স ভবনের সাত তলা থেকে পড়ে আনিকা এক শিশুর মৃত্যু হয়েছে। আনিকা উপজেলার পূর্বলাছ এলাকার নেয়ামত উল্যাহর মেয়ে।  

স্থানীয়রা জানান, আনিকার পরিবার উপজেলার গাজী কমপ্লেক্স ভবনের সাত তলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন। বারান্দায় খেলার সময় আনিকা এক পর্যায়ে বারান্দার গেইট খুলে বের হয়ে পাশের ভবন থেকে ফুল ছিঁড়তে গিয়ে নিচে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ঘোষণা করেন।  

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সোলাইমান চৌধুরী বাংলানিউজকে জানান, শিশুটির পরিবার কোনো অভিযোগ করেনি। থানায় অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।   

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৯
এসআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ