ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৯
পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭

‌পিরোজপুর: পিরোজপুরে বাসের ধাক্কায় রফিক শেখ (৪৫) নামে ব্যাটারিচালিত ইজিবাইকের এক যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ইজিবাইকের চালকসহ একই পরিবারের সাতজন।

শনিবার (০৬ এ‌প্রিল) বেলা সাড়ে ১১টার দিকে খুলনা-‌পিরোজপুর আঞ্চ‌লিক মহাসড়কের বলেশ্বর ব্রিজের পঞ্চিম প্রান্তে এ দুর্ঘটনা ঘটে।  

আহতরা হলেন- নিহত রফিকের ছেলে সন্তান রাবিক (৯), আবির (৭), স্ত্রী রুমা বেগম (২৫), শাশুড়ি সালেহা বেগম (৫০), শ্যালিকা সাবিনা (২২) ও সাবিনার এক বছরের শিশু সন্তান।

এরা সবাই সদর উপজেলার পশ্চিম ডুমরিতলার বাসিন্দা। এছাড়া আহত ইজিবাইকচালক আসলাম গাজীর বাড়ি একই এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, রফিক তার পরিবারের সদস্যদের নিয়ে ইজিবাইকে করে বাগেরহাট খানজাহান আলী মাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে ঘটনাস্থলে পৌঁছালে পেছন থেকে খুলনা-ব‌রিশালগামী ধানসিঁড়ি পরিবহন নামের যাত্রীবাহী একটি বাস তাদের ইজিবাইকটিকে চাপা দিয়ে পালিয়ে যায়।  

খবর পেয়ে ফায়ার সার্ভিস এবং সদর থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিলে চি‌কিৎসক রফিকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে রাবিক, আবির, স্ত্রী রুমার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত  চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে বলেও জানা গেছে।  

‌পিরোজপুর সদর থানার উপ-প‌রিদর্শক (এসআই) নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ঘাতক বাস‌টি‌কে আটকের চেষ্টা চলছে।  

বাংলা‌দেশ সময়: ১৬১৫ ঘণ্টা, এ‌প্রিল ০৬, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।