ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে বাস সুপারভাইজারকে হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৯ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৯
যশোরে বাস সুপারভাইজারকে হত্যার অভিযোগ

যশোর: যশোরের শিল্প ও বাণিজ্য নগর নওয়াপাড়ায় ট্রাক ও শ্রমিকদের বিরুদ্ধে আকাশ মাতুবর (৪০) নামে এক বাস সুপারভাইজারকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (০৫ এপ্রিল) বিকেলে যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত বাস সুপারভাইজার আকাশ শরীয়তপুর জেলার ডোমসার গ্রামের আবু মাতুবরের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, যশোর-খুলনা মহাসড়কে নওয়াপাড়া হাইওয়ে থানার সামনে অভয়নগর ট্রান্সপোর্ট এজেন্সির একটি ট্রাক দাঁড়িয়ে থাকে। এসময় বেনাপোলগামী যাত্রীবাহী ফেম পরিবহনের ওই বাস আটকা পড়ে। এতে বাসের সুপারভাইজার আকাশ রাস্তায় নেমে ট্রাকটিকে সরাতে বললে ট্রাকচালক, হেলপারসহ এজেন্সির ৪/৫জন শ্রমিক ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করেন। এতে আকাশ পাল্টা প্রতিবাদ করলে তাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে। একপর্যায়ে ওই ট্রাকের শ্রমিকরা সুপারভাইজার আকাশকে বাস থেকে টেনে নামিয়ে রাস্তার ওপর ছুড়ে মারলে যশোরগামী অপর একটি তেলবাহী ট্রাকের চাপায় দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

অভয়নগর থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়াউর রহমান বাংলানিউজকে বলেন, ট্রাকসহ এ হত্যাকাণ্ডে জড়িত শ্রমিকরা পালিয়ে গেছেন। তবে তাদের শনাক্ত করে আটকের চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৯
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।