ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণ, প্রাণে বাঁচলেন ২ সাংবাদিক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২১ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৯
অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণ, প্রাণে বাঁচলেন ২ সাংবাদিক সিলিন্ডার বিস্ফোরণ হয়ে দুমড়ে- মুচড়ে যাওয়া সিএনজি অটোরিকশা, ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেট নগরীতে অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণ হয়ে দুমড়ে- মুচড়ে গেছে একটি সিএনজি অটোরিকশা। তবে এ ঘটনা থেকে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন দুই সাংবাদিক ও অটোরিকশা চালক।

শুক্রবার (০৫ এপ্রিল) বিকেলে নগরের মদিনা মার্কেট সড়কের উত্তর বাগবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এতে আহত হন একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের স্টাফ রিপোর্টার গুলজার আহমদ এবং ফটো সাংবাদিক অসমিত অভি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, মদিনা মার্কেট রোডে একটি ট্রাক (ঢাকা মেট্রো অ-১১-৪৭৬৫) থেকে বেশ কতগুলো অক্সিজেন সিলিন্ডার নামিয়ে স্পেক্ট্রা অক্সিজেন লিমিটেড নামে প্রতিষ্ঠানে নেওয়া হচ্ছিল। এসময় একটি অক্সিজেন সিলিন্ডারের বাল্ব বিস্ফোরিত হয়ে সেটি উড়ে গিয়ে সিএনজি অটোরিকশায় ও একটি মোটরসাইকেলে গিয়ে আঘাত করে। আর ওই মোটরসাইকেলে ছিলেন দুই সাংবাদিক।

ঘটনার পর সাংবাদিক গুলজার ফেসবুকে লিখেছেন, আল্লাহর কাছে অসংখ্য শুকরিয়া। আলৌকিকভাবে বেঁচে গেলেও বাম হাত ও বাম পায়ে আঘাত পেয়েছি। চিকিৎসা করানো হয়েছে।

গুলজার বলেন, সিলিন্ডার বিস্ফোরিত হয়ে পাশে থাকা একটি অটোরিকশা এবং আমাদের মোটরসাইকেলে গিয়ে আঘাত করে। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় এর আঘাত আমাদের ওপরও এসে পড়ে। পরে আমরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে চিকিৎসা নিই।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া বাংলানিউজকে বলেন, অক্সিজেন সিলিন্ডার নামানোর সময় বাল্ব বিস্ফোরণে দু’জন সামান্য আহত হয়েছেন। একটি অটোরিকশা ক্ষতিগ্রস্ত হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৯
এনইউ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad